Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেঁতুলিয়ায় বাড়ছে শীতের তীব্রতা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০১৯, ২:৫৪ পিএম
দেশের সর্ব উত্তরের প্রান্তিক জেলা পঞ্চগড় ও হিমালয়ের পাদদেশে অবস্থিত উপজেলা তেঁতুলিয়ায় আগামী একমাসের মধ্যে আবারও শীতের তীব্রতা বাড়বে। এদিকে দিনের তাপমাত্রা কিছুটা বেশি থাকলেও বিকেলের পর থেকে রাত ও সকালে অনেকটা কমে আসছে তাপমাত্রা।
আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, আজ ১৫ ডিসেম্বর থেকে আগামী ১৫ জানুয়ারি সন্ধ্যা থেকে সকাল পর্যন্ত অনেকটা কম থাকবে তাপমাত্রা। এককথায় রাতে শীতের তীব্রতা ও কুয়াশা অনেকটা বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। এদিকে গত সাত দিনে গড়ে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১০ দশমিক ৬ ডিগ্রি এবং গড়ে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় ২৬ ডিগ্রি সেলসিয়াস।
তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম জানান, আজ রোববার সকালে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় ৮ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। এদিন দুপুর ১২টায় তাপমাত্রা রেকর্ড করা হয় ২৩ দশমিক ৫ ডিগ্রি এবং গতকাল শনিবার সারাদিনের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় ২৪ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তেঁতুলিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ