Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেঁতুলিয়ায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে ট্রলি ড্রাইভার আব্বাস আলী (২৫) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে তেঁতুলিয়া থানা পুলিশ।
জানা যায়, ভজনপুর ইউনিয়নের শান্তিনগর গ্রামের মোঃ তবিবর রহমানের দ্বিতীয় পুত্র ট্রলি চালক আব্বাস আলী প্রতিদিনের ন্যায় রবিবার রাতে বাড়ি না ফিরায় তার পরিবারের লোকজন খোজাখুজি করতে থাকলে স্থানীয় গোলাপদীগছ গ্রামের বাঁশ ঝাড়ের নিচে গলাকাটা অবস্থায় পড়ে থাকা দেখে স্থানীয় চেয়ারম্যানকে জানায়।
ভজনপুর ইউনিয়নের শান্তিনগড় গ্রামের আব্বাস আলীর পিতা তবিবর রহমান জানান আমার ৪ পুত্রের মধ্যে আব্বাস দ্বিতীয়। দীর্ঘ দিন যাবৎ একই ইউনিয়নের ভাঙ্গীপাড়া গ্রামের ফজলে করিম এর ট্রলির ড্রাইভারি করে আসছে। কে বা কাহারা আমার ছেলেকে হত্যা করেছে। তদন্ত সাপেক্ষে হত্যাকারীদের গ্রেফতার করে ছেলে হত্যাকারীর ফাঁসির দাবি করছি।
তেঁতুলিয়া মডেল থানা অফিসার ইনচার্জ সরেস চন্দ্র জানান মৃতের অভিভাবক বাদী হয়ে মামলা দাখিল করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তেঁতুলিয়ায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ