Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চোরের দল বিএনপি এখন নালিশ পার্টিকে পরিণত হয়েছে -আহমদ হোসেন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ৩:৩৪ পিএম

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, বিএনপি হচ্ছে চুরের পার্টি। চুরদের নেত্রী খালেদা জিয়া। তিনি আরেক চুর। বাংলাদেশের মানুষ কোনো চুরের পাটিকে গ্রহণ করবে না। বৃহস্পতিবার সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে একথা বলেন তিনি।
তিনি আরো বলেন, বিএনপি এখন পথহারা পথিক। যারা আন্দোলনে ব্যর্থ, তারা নির্বাচনে জয়ী হতে পারে না। বিএনপি কর্মসূচি দিয়ে ঘরে বসে থাকে। তাদের বড় বড় নেতারা মাঠে নামেন না। তিনি বলেন, বিএনপি এখন নালিশ পার্টিকে পরিণত হয়েছে। ব্যর্থতার হতাশায় বিএনপি এখন বেপরোয়া। এরা গুজব সৃষ্টি করে। গুজবগুলো লন্ডন থেকে আসে। তারেক রহমান লন্ডন থেকে এসব গুজব পাচার করে। আর দেশে গুজবের দল সেটা ছড়িয়ে দেয়। তিনি বলেন, মা ভালো হলে সন্তান ভালো হয়। খালেদা জিয়া চোর, তার সন্তান আরো বড় চোর। তারা চুরের দল। দুর্নীতিতে চ্যাম্পিয়ানের দল হচ্ছে বিএনপি। দুর্নীতিতে বারবার চ্যাম্পিয়ানশীপ অর্জন করেছে বিএনপি। আহমদ হোসেন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতিমুক্ত দেশ গড়তে চান। এজন্য তিনি নিজের দলে আগে শুদ্ধি অভিযান চালিয়েছেন। নেতাদের গ্রেপ্তার করেছেন, পদবী থেকে লাত্থি মেরে বিদায় করেছেন। যারা দুর্নীতি করেছে তাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। এটা একমাত্র আওয়ামী লীগ ছাড়া আর কেউ পারবেনা। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের



 

Show all comments
  • Hasem ৫ ডিসেম্বর, ২০১৯, ৪:১৫ পিএম says : 0
    বিএনপি তো দীর্ঘ প্রায় ১২ বছর ধরে ক্ষমতায় নাই; তাদের বিরুদ্ধে আর বকাঝকা, গালমন্দ করে লাভ কি ? বিএনপি তো মনে হয় আর ক্ষমতায় আসতে পারবে না; বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচন এখন অন্য রকম হয়। তাই বিএনপি আর ক্ষমতায় আসতে পারবে না; তাই বিএনপির বিরুদ্ধে গালমন্দ বাদ দিয়ে আপনারা দেশকে সুষ্ঠ ও সুন্দর ও শান্তিপূর্ণভাবে চালান, তবে ভাল হবে। বিএনপি'র বিরুদ্ধে গালমন্দ বন্ধ করুন। শুভবুদ্ধির উদয় হোক।
    Total Reply(0) Reply
  • মালেক ৫ ডিসেম্বর, ২০১৯, ৫:২২ পিএম says : 0
    উনি যে ভাবে বিএনপি কে চোরের দল বলে গালাগালি করলেন, আসলও উনার শিক্ষার মাঝে ক্রটি আছে। মা বাবা শিক্ষা দিতে পারে নাই। একজন নয গোটা দল কে গালি দেওয়া একজন রাজনিতিবীদের কাজ নয়। এটা বংশগত একটা চরিত্র। যা কোনও রাজনিতিই পচন্দ করে না।
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ৫ ডিসেম্বর, ২০১৯, ৭:১১ পিএম says : 0
    Most of the Awamileague leaders are liars and be-adop.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ