Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটের আলিয়া মাদরাসা মাঠ এখন উৎসব মুখর

কানায় কানায় ভরে গেছে পুরো মাঠ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৯, ১২:৫০ পিএম

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন ঘিরে নগরীর চৌহাট্টাস্থ আলিয়া মাদরাসা মাঠ এখন উৎসবমুখর। দলটির নেতাকর্মীদের উপস্থিতিতে আলিয়ার মাঠ মুখরিত। কানায় কানায় ভরে গেছে পুরো মাঠ। বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের অপেক্ষায় রয়েছে আলিয়া মাঠের সম্মেলনমঞ্চ। খন্ডখন্ড মিছিল নিয়ে সম্মেলনন্থলে আসতেছেন নেতাকর্মীরা।
দীর্ঘ ১৪ বছর পর সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে আজ বৃহস্পতিবার। আর ২০১১ সালের পর হবে নতুন কমিটি। স্বাভাবিকভাবেই তাই আজকের সম্মেলন ঘিরে দলটির নেতাকর্মীদের মধ্যে আগ্রহের কমতি নেই। সম্মেলনের জন্য আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা আলিয়া মাদরাসা মাঠে আসতে শুরু করেন। মঞ্চের সামনে যেসব চেয়ার আছে, সেসব চেয়ার আগেভাগে জুড়ে বসার প্রবণতা ছিল নেতাকর্মীদের মধ্যে। যেসব নেতা জেলা ও মহানগরের শীর্ষ পদে আসতে চান, তাদের কর্মী-সমর্থকরা ওইসব নেতাদের ছবি হাতে নিয়ে মঞ্চের সামনের চেয়ারে বসেছেন। সম্মেলন স্থলের মঞ্চে বর্তমানে স্থানীয় নেতারা আছেন। তারা নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন। এছাড়া সম্মেলনস্থলে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণও প্রচার করা হচ্ছে। তবে কেন্দ্রীয় নেতারা এখনও সম্মেলনস্থলে এসে পৌঁছাননি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ প্রমুখ সম্মেলনে থাকার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ