Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বিএনপির প্রতিবাদ সমাবেশ আগামীকাল রোববার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১১:৪৪ এএম

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আগামীকাল রোববার রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি। দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় কিংবা জাতীয় প্রেসক্লাবের সামনে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। 

শনিবার (২৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় এক সংবাদ সম্মেলনে তিনি এই কর্মসূচি ঘোষণা করেন।

আজ শনিবার এই কর্মসূচি পালনের ঘোষণা ছিল জানিয়ে রুহুল কবির রিজভী বলেন, পুলিশের কাছে আজ প্রতিবাদ সমাবেশে অনুমতি চাইলে তারা জানিয়েছেন আজ বিশেষ একটি কর্মসূচি রয়েছে অন্যদিন করলে কোন সমস্যা নেই। এজন্য আমরা আগামীকাল রোববার বেলা ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অথবা জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করবো। এজন্য ইতোমধ্যে পুলিশের নিকট আবেদন করা হয়েছে। উল্লিখিত দুটি স্থানের যেকোন একটিতে সমাবেশ অনুষ্ঠিত হবে। তিনি দলের পক্ষ থেকে সমাবেশে উপস্থিত হওয়ার জন্য জনগণসহ দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ