Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর গুলিস্তানে বস্তাবন্দি শিশুর লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৯, ১০:৫৬ এএম

রাজধানীর গুলিস্তান এলাকা থেকে বস্তাবন্দি সানি (৫) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে অলিম্পিক ভবন সংলগ্ন মোড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গুলিস্তান আহাদ পুলিশ বক্সের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: আনোয়ারুল ইসলাম জানান, বস্তার ভিতরে ছিলো মরদেহটি। বস্তার উপর একটি তোষক দিয়ে ঢাকা ছিলো। রাতে খবর পেয়ে অলিম্পিক ভবনের সামনের মোড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। শিশুটির মাথার ডান পাশে কানের কাছে থেঁতলানো আঘাত এবং গলায় কালো দাগ রয়েছে।

এএসআই আনোয়ার আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সানিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে মরদেহ বস্তাবন্দি করে তোষকের নিচে রেখে দেওয়া হয়েছে । তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, শিশুটির বাবার নাম সাগর। মায়ের নাম ঝর্না বেগম। গুলিস্তান বঙ্গবন্ধু স্টেডিয়াম এলাকায় ভাসমান থাকতো তারা। শনিবার রাত ১০টা থেকে শিশুটিকে খোঁজে পাচ্ছিলো না তার পরিবার। আজ রাতে এ এলাকায় মরদেহটি পেয়ে তারা পুলিশকে খবর দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বস্তাবন্দি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ