Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

৪ দিন পর বৃদ্ধ নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

সাতক্ষীরায় নিখোঁজের চারদিন পর রৌফন নেছা (৭০) নামে এক বৃদ্ধ নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে সদর উপজেলার শুকদেবপুর গ্রামের নিজ বাড়ি থেকে প্রায় ১০০ গজ দূরে মাটিচাপা দেয়া অবস্তায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত রৌফন নেছা ওই গ্রামের সিদ্দুকুর রহমানের স্ত্রী।
সাতক্ষীরা সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) বিশ্বজিত কুমার জানান, বৃদ্ধ রৌফন নেছা চারদিন ধরে নিখোঁজ ছিলেন। গত শনিবার রাতে মাটি আগলা দেখে এলাকাবাসীর সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। সকালে পুলিশ শুকদেবপুর গ্রামে গিয়ে মাটি খুড়ে বস্তাবন্দি অবস্থায় লাশটি উদ্ধার করে। সিদ্দিকুর রহমানের বাড়ি থেকে প্রায় ১০০ গজ দূরে মাটিচাপা দেয়া ছিল লাশটি।
সাতক্ষীরা সদর থানার ওসি গোলাম কবির বলেন, ওই নারীকে পরিকল্পিতভাবে হত্যার পর বস্তায় ভরে মাটিচাপা দিয়ে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটনে কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৪ দিন পর বৃদ্ধ নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ