Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বস্তাবন্দি কংকাল উদ্ধার

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা
আড়াইহাজার উপজেলার গোপালদী পৌর সভার  জালাকন্দি গোরস্থান এলাকার একটি জমি থেকে জলে ডাঙ্গায় পড়ে থাকা বস্তাবন্দী কংকাল উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে এলাকাবাসীর কাছে সংবাদ পেয়ে পুলিশ মাথার খুলিসহ কংকালগুলো উদ্ধার করে। আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান জানান,  উদ্ধারকৃত কংকালগুলোর মধ্যে তিনটি মাথার খুলি এবং বাকিগুলো হলো দেহের বিভিন্ন অংশের কংকাল। কংকালগুলো গোরস্থানের পাশে হওয়ায় জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাখাওয়াত হোসেন জানান, কংকালটি দীর্ঘদিন আগের হতে পারে। ধারণা করা হচ্ছে, কংকলাগুলো চুরি করার জন্য বস্তার ভিতর রাখা হয়েছিল। কোন কারণে হয়তো এগুলো নিতে পারেনি। ওসি আরো জানান, হত্যাকা- কিংবা অন্য কোন কারণ রয়েছে কিনা  তা খতিয়ে দেখা হচ্ছে।
মাদকদ্রব্যসহ আটক ৬
নারায়ণগঞ্জের আড়াইহাজারের বিভিন্ন এলাকা থেকে বুধবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- উপজেলার বাজবী গ্রামের জাহাঙ্গীরের ছেলে আল আমিন, তিনগাঁও গ্রামের দিলুর ছেলে রিপন, মাহমুদপুর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে মানিক, ছোট ফাউসা গ্রামের নুর ইসলামের ছেলে শাহজাহান, একই গ্রামের লাল মিয়ার ছেলে মোতালিব ও আমজাদের ছেলে শামসু মিয়া। তাদের কাছ থেকে ৩৬ পিস ইয়াবা, ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আড়াইহাজার থানায় পৃথক ৩টি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বস্তাবন্দি কংকাল উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ