Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খোকার সম্মানে বৃহস্পতিবার দক্ষিণ সিটি করপোরেশনে ছুটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৯, ৬:৫০ পিএম

গত ৪ নভেম্বর ক্যান্সার আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকা। তার মৃত্যুতে মেয়র সাঈদ খোকন মরহুমের রূহের মাগফিরাত কামনাসহ মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

খোকার মৃত্যুতে তার প্রতি সম্মান জানিয়ে আগামীকাল বৃহস্পতিবার পূর্ণ দিবস ছুটি ঘোষণা করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। আজ বুধবার এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, অবিভক্ত সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে তার প্রতি সম্মান প্রদর্শন করে করপোরেশনের প্রচলিত নিয়ম অনুযায়ী অফিস ছুটি ঘোষণা করা হয়েছে।

এতে আগামীকাল বৃহস্পতিবার (৭ নভেম্বর) করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনসহ আঞ্চলিক কার্যালয়সমূহ বন্ধ থাকবে। এছাড়াও বৃহস্পতিবার বিকেল ৩টায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ব্যবস্থাপনায় নগর ভবন প্রাঙ্গণে মরহুম সাদেক হোসেন খোকার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং সকলকে জানাজায় শরীক হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণ সিটি করপোরেশন

১৮ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ