Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে একই পরিবারের পাঁচ জনকে চেতনানাশক স্প্রে করে মালামাল লুট

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৯, ৭:০১ পিএম

ঠাকুরগাঁওয়ে দুর্বৃত্তরা চেতনাশক ওষুধ স্প্রে করে একই পরিবারের পাঁচজনকে অজ্ঞান করার অভিযোগ পাওয়া গেছে। লুট হয়েছে স্বর্ণালংকারসহ নগদ টাকা।

গতকাল সোমবার দিবাগত রাতে সদর উপজেলার জগন্নাথপুর বদলী পাড়া এলাকার মনতাজ হোসেনের বাড়ীতে এ ঘটনা ঘটে।

অচেতন পাঁচজন হলেন,স্কুল শিক্ষিকা ইসমত আরা (৩০)স্বামী ফেরদৌস(৩৫)ফেরদৌসের ভাই মনতাজ(৪০)মা সুকিজান(৬৫) গৃহপরিচারিকা আফরিনা(২৫)।

ফেরদোসের স্ত্রী ইসমত আরা জানান,সোমবার রাত ১০টায় খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়ে।

সকালে প্রতিবেশী এক কিশোর ছেলে তাদের ঘরের সামনে একটি বাক্সপড়ে থাকতে দেখে তাদের কে জাগিয়ে তোলেন। চোখ খুলে দেখেন জানালার গ্রিল কাটা। পরে দেখেন আলমারিতে রাখা স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট হয়ে গেছে। প্রায় ৫০হাজার টাকার মত মালামাল চুরি হয়েছে বলে জানিয়েছেন তিনি।

গৃহকর্তা মনতাজ হোসেন বলেন,দুর্বৃত্তরা তিনটি কক্ষে স্প্রে বা চেতনাশক কিছু ছিটিয়েছে। তবে দুটি রুমের জানালার গ্রিল কাটলেও চুরি হয়েছে একটি রুম থেকে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে মঙ্গলবার সন্ধ্যায় সদর থানার উপ-পরিদর্শক বাবুল হোসেন জানান,অভিনব কায়দায় একটি চক্র এ ধরনের ঘটনা ঘটিয়ে চুরি করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্তের মাধ্যমে দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লুট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ