Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে সরকারি সম্পত্তি বিক্রির প্রতিবাদে মানববন্ধন

কিশোরগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১:৫২ এএম


বাংলাদেশ জুট কর্পোরেশন বিজেসি’র অধীনে কিশোরগঞ্জ জেলা শহরের বয়লা এলাকায় পরিত্যক্ত পাট গুদাম ও সংলগ্ন ১ একর ৪৫ শতাংশ ভূমি ফরহাদ গণি ও বাংলাদেশ জুট করপোরেশন ময়মনসিংহ আঞ্চলিক কার্যালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেন সরকারি ভূমি ও মালামাল ভাড়া নিয়ে বিক্রি করে দেওয়ার অভিযোগে কিশোরগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডবাসী বয়লা এলএসসি গোডাউন রোডে গতকাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

অভিযোগে জানা যায়, বিজেসি’র মেসার্স নন্দ কিশোর লুহিয়া নামীয় অঙ্গনে ৫ কোটি টাকার মূল্যে ২টি টিন সেড গুদাম ঘর ও পাট বান্ডেল তৈরি করার মেশিন ভেঙে রাতের আধারে বিক্রি করে দেয়। বর্তমানে খালি জায়গায় ট্রাক স্যান্ড, গ্যারেজ, বিভিন্ন ভাগ-ভাটোয়ারার মাধ্যমে দোকান ঘর নির্মাণ করে সরকারি সম্পত্তি ভাড়ার নামে সরকারি সম্পদ গ্রাস করার পায়তারা করছে। ঐ সরকারি সম্পত্তি সরকারকে বুঝে নেয়ার জন্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর প্রতি এলাকাবাসী দাবি জানিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল ইসলাম আরজু, সমাজ সেবক সাইফুল ইসলাম, একরামপুর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শামছুল ইসলাম শামীম, সমাজ সেবক জালাল উদ্দিন, সমাজ সেবক হাদিস মিয়া, সমাজ সেবক রাফিউল করিম মুরাদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিটুন মিয়া, সমাজ সেবক গোলাম মস্তোফা পারভেজ, দিদারুল ইসলাম বাপ্পি, রায়হান, হিমেল, ছোটন, ইমরান, নাঈমসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ