Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

একে একে মৃত্যুর কোলে একই পরিবারের ৪ জন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

একে একে মৃত্যুর কোলে ঢলে পড়লেন দুই শিশু সন্তানসহ একই পরিবারের চারজন। নগরীর ডবলমুরিং থানার মোল্লাপাড়ার নিরিবিলি আবাসিক এলাকার একটি বাসায় অগ্নিকা- ঘটে। আলী ভুইয়া ভবনের দোতলায় মাত্র তিনদিন আগে ভাড়াটিয়া হিসাবে আসেন মাছ ব্যবসায়ী আমির হোসেন (৩৫)। বাসার জিনিসপত্র তখনও ছিল এলোমেলো। ১৮ অক্টোবর রাত সাড়ে ১১টায় তার স্ত্রী খালেদা বেগম (৩২) মোবাইল চার্জ দিতে গেলে বৈদ্যুতিক বোর্ডে স্পার্ক থেকে হঠাৎ আগুন ধরে যায়। তার চুলে আগুন ধরে গেলে ওই আগুন ছড়িয়ে পড়ে পাশে থাকা পাঁচ বছরের শিশু পুত্র আশরাফুলের গায়ে।

স্ত্রী ও ছেলেকে বাঁচাতে ছুটে আসেন আমির হোসেন। ততক্ষণে তার গায়েও আগুন লাগে। আগুনের লেলিহান শিখা থেকে রক্ষা পায়নি তাদের আট বছরের কন্যা আনিকাও। অগ্নিদগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।
ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন বলেন, পরদিন ১৯ অক্টোবর সকালে চমেক হাসপাতালের বার্ন ইউনিটে মৃত্যুর কোলে ঢলে পড়েন আশরাফুল। উন্নত চিকিৎসার জন্য বাকি তিনজনকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে মারা যান আমির হোসেন। সন্ধ্যায় মৃত্যুর কোলে ঢলে পড়ে কন্যা আনিকা। রাত আড়াইটায় মারা যান খালেদা বেগম। এক পরিবারের সকলের এমন মর্মান্তিক মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। গতকাল বৃহস্পতিবার আমির হোসেন, খালেদা বেগম ও তাদের কন্যা আনিকার লাশ নিয়ে যাওয়া হয় ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জালশুকা গ্রামে। ১৯ অক্টোবর প্রতিবেশীরা আশরাফুলের লাশ দাফন করেন চট্টগ্রাম নগরীর চৈতন্যগলি কবরস্থানে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ