Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল ও দি পেনিনসুলা চিটাগাং লিঃ-এর মধ্যে স্বাস্থ্যসেবা চুক্তি স্বাক্ষর

প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল ও দি পেনিনসুলা চিটাগাং লিঃ-এর মধ্যে স্বাস্থ্যসেবা সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন লিঃ-এর জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর ডাঃ এফ এ আর শোকরানা এবং দি পেনিনসুলা লিঃ-এর ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফা তাহসেন আরশাদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষরে সাক্ষী হিসেবে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালের পক্ষে মোঃ মোমিনুল ইসলাম জেনারেল ম্যানেজার ও মোঃ আবুল কালাম আজাদ এবং দি পেনিনসুলা চিটাগাং লিঃ-এর পক্ষে সৈয়দ রাফিদুল আলম (ম্যানেজার এইচআর) ও মির কাসেম (একাউন্টস ফাইন্যান্স) চুক্তিতে স্বাক্ষর করেন।
উক্ত চুক্তিনামার ফলে এখন থেকে দি পেনিনসুলা চিটাগাং লিঃ-এর সকল কর্মকর্তা-কর্মচারী ও আগত অতিথিবৃন্দ কম খরচে সকল চিকিৎসাসেবা গ্রহণ করবেন। উভয় প্রতিষ্ঠান উন্নত চিকিৎসাসেবা প্রদানে অঙ্গীকারাবদ্ধ। অনুষ্ঠানে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল এবং দি পেনিনসুলা চিটাগাং লিঃ-এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ