Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

আগামী বছরের পূজায়ও ‘মিতিন মাসি’
অরিন্দম শীলের ‘মিতিন মাসি’তে নারী গোয়েন্দা প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায় ওরফে মিতিন মাসির ভূমিকায় অভিনয় করে খুব প্রশংসা পেয়েছেন কোয়েল মল্লিক। মিতিন চলতি বছরের দুর্গা পূজায় ছিল পশ্চিমবঙ্গের সবচেয়ে আলোচিত ও সফল চলচ্চিত্রের একটি। এই সাফল্যের ধারা অব্যাহত রাখতে আগামী বছরের পূজার জন্যও ‘মিতিন মাসি’র আরেকটি পর্ব নির্মিত হবে।
ব্যোমকেশ, শবরের পর অরিন্দম সুচিত্রা ভট্টাচার্য’র ‘হাতে মাত্র তিনটে দিন’ উপন্যাস অবলম্বনে ‘মিতিন মাসি’র প্রথম পর্ব নির্মাণ করেছেন আর এবার একই লেখিকার ‘কেরালায় কিস্তিমাত’ বইটি নিয়ে তিনি আগামী পর্ব নির্মাণ করবেন। জানা গেছে শিল্পী-কুশলী প্রায় একই থাকবে ‘মিতিন মাসি ২’তে। ‘মিতিন মাসি’তে কোয়েল ছাড়াও অভিনয় করেছেন জুন মালিয়া, বিনয় পাঠক, শুভ্রজিত দত্ত এবং রিয়া বণিক।
‘মিতিন মাসি’ নির্মাণ নিয়ে শীল বলেন : “আমি দীর্ঘদিন ধরেই ‘মিতিন মাসি’ ভেবে এসেছি। এটি শুধু একটি ডিটেকটিভ থ্রিলার নয়। নারীশক্তি হল এই মূল কথা। মিতিন এমন এক নারী যে শুধু নিজের ঘরই দেখে না নিজের ডিটেকটিভ এজেন্সিও চালায়। দুটো কাজেই সে সফল। মিতিন আজকের নারী প্রত্যেক আধুনিক নারী তাকে চিনে নিতে পারবে।”

বলিউড শীর্ষ পাঁচ
১ ওয়ার
২ দ্য স্কাই ইজ পিঙ্ক
৩ সাই রা নরসিমহা রেড্ডি
৪ পাল পাল সে দিল কে পাস
৫ ড্রিম গার্ল

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড শীর্ষ পাঁচ

২১ অক্টোবর, ২০২২
১৬ সেপ্টেম্বর, ২০২২
৯ সেপ্টেম্বর, ২০২২
২২ জুলাই, ২০২২
৮ জুলাই, ২০২২
১ জুলাই, ২০২২
২৪ জুন, ২০২২
১০ জুন, ২০২২
৩০ এপ্রিল, ২০২২
২২ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ