Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামের চিলমারীতে ৭ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৫:৫৯ পিএম

কুড়িগ্রামের চিলমারীর সদর ইউনিয়নের সবুজপাড়া গ্রামের ৭ম শ্রেণির এক ছাত্রী রোববার দুপুরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।নিহতের নাম নাজমিন আক্তার লিমা। এ ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
নিহতের পারিবারিক সুত্র জানায়,লিমা তার মায়ের সাথে অভিমান করে শোবার ঘরে আত্মহত্যা করে।
জানা গেছে,চিলমারী উপজেলার সবুজপাড়া গতকাল দুপুর ১২টার দিকে সবুজপাড়া গ্রামের নুরুল আমিনের ৭ম শ্রেণিতে পড়–য়া কন্যা নাজমিন আক্তার লিমা (১৩) মায়ের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মান অভিমান হয়। সে বাড়ি থেকে প্রাইভেট পড়তে যায়। পরে প্রাইভেট থেকে বাড়ি ফিরে সে বাইরে যাওয়ার কথা মাকে জানায়।এক পর্যায়ে বাইরে যাওয়াকে কেন্দ্র করে মায়ের সাথে তার কথা কাটাকাটি হয়। এরপর দুপুর আড়াইটার দিকে লিমা রাগ করে নিজ ঘরের দরজা লাগিয়ে দেয়। বেশ কিছুক্ষণ কোন সাড়াা না পেয়ে মা ও তার পরিবারের সদস্যরা দরজা খুলে লিমাকে ফ্যানের সাথে ঝুলতে দেখে। এরপর ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
চিলমারী থানার অফিসার ইনচার্জ মো:আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,ছাত্রীটিকে তার মা পড়াশুনার জন্য বকাবকি করার কারনে সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তবে কোন অভিযোগ না থাকায় লাশ অভিভাবককে দেয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ