Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা ও তার চার বছরের শিশু কন্যাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৯:৫৪ এএম | আপডেট : ৩:৫৮ পিএম, ১৩ অক্টোবর, ২০১৯

টাঙ্গাইলে ঘরে ঢুকে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারী ও তার চার বছরের শিশুকন্যাকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।
শনিবার (১২) রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভাল্লুককান্দী গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ওই গ্রামের বাসিন্দা আল আমিনের স্ত্রী লাকী বেগম (২২) এবং তাদের মেয়ে আলিফা (৪)। এদিকে নিহত লাকির বাবা হাসমত আলী বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছে। এ হত্যার ঘটনার রহস্য এখনো জানা যায়নি।
টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশাররফ হোসেন জানান, শনিবার রাতে চার বছরের মেয়েকে নিয়ে বাড়িতে ঘুমিয়েছিলেন লাকী বেগম। একা পেয়ে দুর্বৃত্তরা ঘরে ঢুকে লাকী বেগম এবং তার মেয়ে আলিফাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে টাঙ্গাইল থানা পুলিশ। নিহত মা ও মেয়ের লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নিহতের বাবা বাদী হয়ে মামলা দায়ের করছে এবং এই হত্যার রহস্য উদ্ঘাটনে পুলিশ তৎপর ভূমিকা পালন করছে। তবে এখনো কাউকে গ্রেফতার করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ