Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বুয়েট শিক্ষার্থীকে পিটিয়ে হত্যার প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল মানববন্ধন গায়েবানা জানাজা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৯, ৬:০৮ পিএম

বুয়েট ছাত্র ফাহাদ আরবার হত্যার প্রতিবাদে প্রতিবাদ মিছিলে মুখরিত ছিল বগুড়া । বুধবার বেলা ১২টায় সরকারি আজিজুল হক কলেজ, সরকারি শাহ সুলতান কলেজ, সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজ সহ বগুড়ার অনেক স্কুল কলেজের শিক্ষার্থীরা সাধারণ ছাত্রের ব্যানারে জড়ো হয়ে মিছিলে অংশ নেয়।

মিছিল শেষে বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় মানব বন্ধনে মিলিত হয়। সেখানে বক্তারা আবরার ফাহাদের প্রকৃত খুনিদের বিচার চেয়ে বলেন, আর কোন শিক্ষার্থীকে যেন এমন করে দুর্বৃত্তদের হাতে জীবন দিতে না হয় ।

এছাড়াও সাতমাথায় জাসদ ছাত্রলীগের এবং প্রগতিশীল ছাত্র জোটের উদ্যোগে পৃথক পৃথক ভাবে মানব বন্ধন কর্মসুচি পালন করা হয় ।
বিকাল ৩টায় বগুড়া জেলা বিএনপি অফিসের সামনে বগুড়া জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের উদ্যোগে গায়েবানা জানাজা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় । জানাজার নামাজে ইমামতি করেণ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল । জানাজায় মীর শাহে আলম হামিদুর রহমান হিরু প্রমুখ সিনিয়র নেতারা ছাড়াও যুবদল , ছাত্রদল সহ বিভিন্ন অংগদলের নেতা কর্মিরা অংশগ্রহন করেণ ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ