Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম বিএনপি নেত্রী মনি কেন আউট

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৯, ১২:০০ এএম

মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনিকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের প্রমাণ পাওয়ায় তাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকেও বহিষ্কার করা হয়েছে বলে উল্লেখ করা হয়।

দলের নেতারা জানান, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের অনুষ্ঠানে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের প্রশংসা করার কারণে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিএনপির নেত্রী ও ওয়ার্ড কাউন্সিলর হওয়ার পরও দীর্ঘদিন ধরে তিনি বর্তমান মেয়রের প্রশংসা করে আসছিলেন। সর্বশেষ বৃহস্পতিবার লালখান বাজারের ওই সভায় আগামী নির্বাচনে যে কোন মূল্যে আ জ ম নাছিরকে মেয়র নির্বাচিত করারও আহ্বান জানান তিনি।
এমন বক্তব্যের পর নগরীর সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মনির বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হলো। তাকে বহিষ্কারের পর নগর মহিলা দলের সহ-সভাপতি ফাতেমা বাদশাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ