Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুস্থদের মাঝে মনজুর আলমের কাপড় বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল শুক্রবার দুস্থদের মাঝে জামা-কাপড় বিতরণ করেন সাবেক সিটি মেয়র ও ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এম মনজুর আলম। নগরীর উত্তর কাট্টলীস্থ তার বাসভবনে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাহের মনজুর কলেজের অধ্যক্ষ বাদশা আলম, আকবর শাহ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ লোকমান আহাম্মদ,
উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কেজি অ্যান্ড হাই স্কুলের পরিচালনা কমিটির সদস্য নেছার আহাম্মদ, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজের প্রভাষক সত্যজিত বড়–য়া, আকবর শাহ থানা পুজা উদযাপন কমিটির উপদেষ্টা চন্দন দত্ত, সাবেক পঞ্চায়েত মেম্বার জগদীস দাস প্রমুখ।

মনজুর আলম বলেন, আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতি বছরের ন্যায় এবারও সনাতন ধর্মের দুস্থ অসহায়দের মাঝে নতুন জামা কাপড় বিতরণ করছে। তারা যাতে শারদীয় দুর্গাপুজা আনন্দের সাথে উদযাপন করতে পারে সেই জন্য এই আয়োজন। অনুষ্ঠানে এক হাজার শাড়ী, লুঙ্গি ও ছেলে মেয়েদের জামা-কাপড় বিতরণ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ