Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে র‌্যাবের গুলিতে ছিনতাইকারী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৪৯ এএম

রাজধানীর হাতিরপুলে ছিনতাইকারীদের সঙ্গে র‌্যাবের গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় র‌্যাবের গুলিতে অজ্ঞাত এক ছিনতাইকারী নিহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে গোলাগুলির ঘটনা ঘটে। এতে আরো এক ছিনতাইকারী আহত হয়েছে।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, মোটরসাইকেল যোগে তিন ছিনতাইকারী ইস্টার্ন প্লাজার সামনে ব্যাগ ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তাদের গতিরোধ করে র‌্যাব। পরে ছিনতাইকারীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে র‌্যাব। এতে ঘটনাস্থলেই এক ছিনতাইকারী মারা যায়।

তিনি জানান, গোলাগুলির ঘটনায় আরেকজন গুলিবিদ্ধ হলেও ৩য় জন পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে তাদের চালিত মোটরসাইকেল, অস্ত্র ও ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় সেই ব্যাগটি উদ্ধার করা হয়। হাসান (৩৫) নামে এক ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে র‌্যাব কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ