Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রার্থিতা ফিরে পেলেন মামুন খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:১৯ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিলে সভাপতি পদে আরেকজনের প্রার্থিতা ফিরিয়ে দিয়েছে আপিল কমিটি। জাতীয়তাবাদী ছাত্রদলের ‘ষষ্ঠ কেন্দ্রীয় কাউন্সিল ২০১৯’ আপিল কমিটির সদস্য শামসুজ্জামান দুদু ও ড. আসাদুজ্জামান রিপনের গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ জাতীয় কাউন্সিলে সভাপতি পদে মোহাম্মদ মামুন বিল্লাহ ওরফে মামুন খানের প্রার্থিতা আপিল কমিটি পুনর্বহাল করেছে। মোহাম্মদ মামুন বিল্লাহর প্রার্থিতা আপিল কমিটি যে কারণে বাতিল করেছিল, এ ব্যাপারে তিনি তার প্রার্থিতা ফিরে পাওয়ার আবেদনের সঙ্গে যথোপযুক্ত তথ্য, ব্যাখ্যা ও দালিলিক প্রমাণ দাখিল করেছেন। তাতে আপিল কমিটি সন্তুষ্ট হয়ে তাকে জাতীয়তাবাদী ছাত্রদলের ষষ্ঠ জাতীয় কাউন্সিলে সভাপতি পদে বৈধ প্রার্থী হিসেবে অনুমোদন করেছে।

১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট অনুষ্ঠিত হবে। ভোটে অংশ নেবেন সংগঠনটির সারাদেশের ১১৭টি ইউনিটের ৫৮০ জন কাউন্সিলর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ