Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মসজিদে অগ্নিসংযোগের ঘটনা

জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৯, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্ব মেড্ডা এলাকার শান্তিবাগ মসজিদে অগ্নিকাÐের ঘটনায় দোষীদের গ্রেফতার দাবিতে ইসকনকে নিষিদ্ধ, পাঠ্যপুস্তকে ডরউইনের বিবর্তন সংযোজনের চেষ্টা বাতিল ও আলোচিত প্রিয়া সাহার মিথ্যা অভিযোগ প্রদানের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাউতলী থেকে কুমারশীল মোড় পর্যন্ত এই মানববন্ধন হয়।

এরাদায়ে তালিমিয়া ও কওমি ছাত্র ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার প্রিন্সিপাল মুফতি মোবারক উল্লাহ সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দারুল আহকাম মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা সাজিদুর রহমান। বক্তব্য রাখেন জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার শিক্ষক মাওলানা আতাহার আলী, মাওলানা জুনায়েদ কাসেমী, মুফতি আনোয়ার বিন মুসলিম, মাওলানা বোরহান উদ্দিন, মাওলানা মুফতি জাকারিয়া খাঁন, মুফতি এনামুল হাসান, মুফতি আব্দুল হক প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ