Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্যারিয়ার কাউন্সিলিং অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৯, ৫:১৯ পিএম

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্যারিয়ার কাউন্সিলিং অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জুলাই) রাজধানীর মিরপুরে পুলিশ কনভেনশন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বক্তরা বলেন, আন্তর্জাতিক অঙ্গনে শিক্ষার নানামুখী দিগন্তময় প্রসার ঘটছে। তাই বিশ্ব শিক্ষার সঙ্গে বাংলাদেশ কিভাবে তাল মিলিয়ে চলতে পারে তার দিক নির্দেশনা ছাত্র-ছাত্রীদের মাঝে তুলে ধরেন বক্তারা। এ সময় বিদেশে শিক্ষা ব্যবস্থার নানান দিক নিয়ে কথা বলেন বিদেশী বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা। অনুষ্ঠানে দেশের ৮টি বিশ্ববিদ্যালয়ের স্টল ছিলো, যারা শিক্ষার্থীদের জন্য নানা অফারের কথা জানায়।

বিএসবি ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, ফারইস্ট ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর নাজমুল করীম চৌধুরী, বিএসবি ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এম কে বাশার, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার সেলিমা রওশনসহ দেশি-বিদেশি নামকরা বিশ^বিদ্যালয়ের প্রতিনিধিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ