Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

ইবিতে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ২:২৬ পিএম

নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বুধবার (০৪ জানুয়ারি) দিনটি উপলক্ষে স্ব স্ব আবাসিক হল থেকে আনন্দ র‌্যালি বের করেন সংগঠনটির নেতাকর্মীরা। ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় প্রধান ফটক সংলগ্ন মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালের পাদদেশে এসে শেষ হয়। এসময় তারা মুজিব ম্যুরালে পুস্পস্তবক অৃর্পণ করেন। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে অনুষদ ভবন সংলগ্ন দলীয় টেন্টে কেক কাটা হয়। পরে অনুষদ ভবনের পাশে এসে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক প্রফেসর ড. তপন কুমার জোর্দ্দার, সহকারী প্রক্টর ড. শফিকুল ইসলাম, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উপ-রেজিস্ট্রার আলমগীর হোসেন খান। এছাড়াও ইবি ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে সহ-সভাপতি তন্ময় সাহা টনি, মুন্সী কামরুল হাসান অনিক, আল-মামুন, সানজিদা চৌধুরী অন্তরা, মামুনুর রশিদ, নাইমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা লিংকনসহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আজকের দিনটি আমাদের আনন্দের দিন। ক্যাম্পাস খোলা হলে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আরো বড় পরিসরে পালন করা হবে।

উল্লেখ্য, দিনটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় জিয়া মোড় এলাকায় গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ