Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টরন্টোয় বাড়ি থেকে ৪ বাংলাদেশির লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৯, ৩:২৫ পিএম

কানাডার দক্ষিণ-পূর্বাঞ্চলীয় শহর টরন্টোর মারখাম এলাকার একটি বাড়ি থেকে একই পরিবারের চার বাংলাদেশির  লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার স্থানীয় সময় রাতের এই ঘটনায় জড়িত সন্দেহে মিনহাজ জামান নামে ২৩ বছর বয়সী পরিবারটির অন্য এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রশাসনের দেওয়া তথ্যের বরাতে ‘দ্য গ্লোবাল নিউজ’ জানায়, সোমবার মিনহাজকে গ্রেফতারের পর আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন। বাংলাদেশি পরিবারটির নিহত চার সদস্য হলেন- মোহাম্মদ মনির, তার স্ত্রী মুক্তা জামান, তাদের মেয়ে এবং বয়স্ক এক নারী। তারা সকলেই টাঙ্গাইল জেলার অধিবাসী। আদালতের নির্দেশে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয়দের বরাতে গণমাধ্যমটি জানায়, ২০০২ সাল থেকে পরিবারটি কানাডার বসবাস করে আসছে। সম্প্রতি মনির ও মুক্তা জামানের ২৫তম বিবাহ বার্ষিকী উপলক্ষে তাদের বাড়িতে আয়োজিত একটি ঘরোয়া অনুষ্ঠানে অনেক প্রবাসী বাংলাদেশি অংশ নিয়েছিলেন।

তদন্তকারী পুলিশের দাবি, নিহত দম্পতির আটককৃত ছেলেটি মানসিকভাবে অসুস্থ। যদিও এটি একটি হত্যাকাণ্ড। মাদকাসক্ত হয়ে ছেলেটি এই ঘটনাটি ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পরিবারের অন্য সদস্যদের হত্যার পর সে নিজেই বিষয়টি প্রথম মন্ট্রিলে থাকা তার এক বন্ধুকে টেলিফোনে জানায়। তবে ঠিক কীভাবে তাদের মৃত্যু হলো তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ