Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পীরগাছায় তিন মাস পর অপহৃত শিক্ষার্থী উদ্ধার

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ৪:১২ পিএম

রংপুরের পীরগাছায় অপহরণের তিন মাস পর ৯ম শ্রেণির এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় অপহরণকারী রাজু মিয়াকে আটক করা হয়।
পুলিশ ও অপহৃত ওই শিক্ষার্থীর পরিবার জানায়, গত তিন মাস পূর্বে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার দামগাছি গ্রামে রফিকুল ইসলামের ছেলে রাজু মিয়া (২৫) পীরগাছা সদর বাজারে একটি ঔষধের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতো। এরই সুবাদের পীরগাছা জেএন মডেল হাই স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী অনন্তরাম সেনপাড়া গ্রামের স্বপন সেনের মেয়ের সাথে পরিচয় ঘটে। পরে ওই মেয়েটিকে ফুসলিয়ে রাজু মিয়া অপহরণ করে ঢাকার গাজীপুরে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে ভূয়া কাগজে ধর্মান্তরিত এবং ভূয়া কাবিন নামা করে বিয়ের নামে তিন মাস যাবত ধর্ষণ করে আসছিলো। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা ডলি রাণী সাহা বাদি হয়ে মামলা দায়ের করলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার ঢাকার গাজীপুর জেলার দক্ষিণ নয়াপাড়া থেকে মেয়েটিকে উদ্ধার এবং রাজু মিয়াকে আটক করে।
পীরগাছা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, তিন মাস আগে অপহৃত মেয়েটিকে উদ্ধার করে তার পরিবারের নিকট দেয়া হয়েছে। গতকাল সোমবার আটককৃত রাজু মিয়াকে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ