Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম থেকে অপহৃত শিশু হবিগঞ্জে উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ২:৪৫ পিএম

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ এলাকার রাজা মিয়ার কলোনি থেকে এক শিশুকে অপহরণের ঘটনায় মা ছেলেসহ তিন জনকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ১৮ মাসের শিশু আরজুকে উদ্ধার করা হয়েছে। শনিবার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ( উত্তর) মোখলেছুর রহমান। গ্রেপ্তার তিনজন হলেন- কুলসুম সুমি (২৭), তার স্বামী সোহেল ও সোহেলের মা খোরশেদা বেগম (৫৫)। উপ পুলিশ কমিশনার

বলেন, শিশুটিকে বিক্রি করে দেওয়ার জন্য চুরি করা হয়েছিল। কিন্তু স্বল্প সময়ের মধ্যে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে ফেলায় তা সম্ভব হয়নি। চক্রটি আগে এমন কাজ করেছে কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ এলাকার রাজা মিয়ার কলোনিতে গার্মেন্টসকর্মী মুক্তা বেগম পরিবার নিয়ে বসবাস করতেন। তার স্বামী আব্দুল খালেক একজন কসাই। মুক্তা গত ১৩ এপ্রিল সকাল ৭টার পরে বড় মেয়ে নাজমা আক্তারের কাছে ছোট ছেলে আরজুকে রেখে কাজে যায়। সে সময় তার স্বামীও বাসা থেকে বের হয়। মুক্তার বড় মেয়ে আরজুকে রেখে কলোনির অন্যপাশে গেলে কুলসুম আরজুকে চুরি করে কৌশলে পালিয়ে যায়। পরে মুক্তা গার্মেন্টস থেকে এসে খোঁজাখুঁজি করে বাচ্চাকে না পেয়ে পুলিশকে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ