Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাইমুড়িতে অপহৃত গৃহবধূ উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

চাঁদপুরের হাজিগঞ্জে অভিযান চালিয়ে নোয়াখালীর সোনাইমুড়ির অপহৃত এক গৃহবধূকে উদ্ধার করেছে র‌্যাব-১১। গতকাল সোমবার দুপুরে সিপিপি র‌্যাব-১১ এর লক্ষীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন এ তথ্য জানান।
তিনি আরো জানান, এর আগে গত রোববার রাত ৯টার দিকে চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার একটি ভাড়া বাড়ি থেকে অপহৃত গৃহবধূকে উদ্ধার করা হয় এবং অপহরণকারী মো. সাখাওয়াত হোসেনকে আটক করা হয়। সে হাজীগঞ্জের পূর্ব বড়ক‚ল ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের মৃত শহীদুল্লাহর ছেলে।
ভুক্তভোগীর বরাতে র‌্যাব-১১ জানায়, নোয়াখালীর সোনাইমুড়ীর ওই গৃহবধু গত ১৫ আগস্ট বেলা সাড়ে ১২টার দিকে ডাক্তার দেখানোর জন্য বজরা বাজার যাওয়ার পথে অভিযুক্ত সাখাওয়াত তাকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে অপহরণ করে এবং হাজীগঞ্জ পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের একটি ভাড়া বাড়িতে স্ত্রী পরিচয়ে একাধিকবার ধর্ষণ করে।
ভুক্তভোগীর স্বামীর অভিযোগে পেয়ে র‌্যাব-১১ এ অভিযান পরিচালনা করে। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‌্যাব-১১।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত গৃহবধূ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ