Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীতে অপহৃত মাদ্রাসার ছাত্র উদ্ধার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ১১:০৮ এএম

গাজীপুর সদর থানার পিবিআই অফিসের পিছনের জঙ্গল থেকে সোমবার রাতে অপহৃত মাদ্রাসার ছাত্র হেদায়েতুল্লা (১৪) কে উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।
পুলিশ জানায়, টঙ্গীর মিলগেইট এলাকা থেকে রোববার কয়েকজন অপহরণকারী হেদায়েতুল্লাকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় অপহরনকারীরা তার পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। অপহৃত ছাত্রের মা হেলেনা বেগম মুক্তিপনের টাকা জোগার করতে না পেরে নিরুপায় হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি অভিযোগ করেন।
অভিযোগের ভিত্তিতে টঙ্গী পশ্চিম থানার ওসি মোঃ শাহ আলমের দিকনির্দেশনা এস আই মেহেদী হাসান ও এ এস আই জাবেদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অপহৃত মাদ্রাসা ছাত্রকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়।
পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। অপহৃত বাবার নাম রফিকুল ইসলাম। তারা টঙ্গীর মিলগেইট নামাবাজার এলাকায় বসবাস করে। মো: হেদায়েতুল্লাহ টঙ্গীর অলিম্পিয়া মতি মসজিদ মাদ্রসায় হেফজ বিভাগের ছাত্র।
ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইন চার্জ মো: শাহ্ আলম বলেন, এই ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহৃত উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ