Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

দুই যুবক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ১২:৩০ এএম

চট্টগ্রামে অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-৭। অপহরণের অভিযোগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- ফটিকচড়ির ভূজপুর থানার ইদিলপুর গ্রামের মৃত জাফর আহাম্মদ ওরফে জাফর বলির ছেলে মো. ওসমান (২২) ও একই এলাকার রঞ্জিত দে’র ছেলে কিশোর দে (২০)। বুধবার রাতে নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ এলাকা থেকে ওই কিশোরী স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। র‌্যাব জানায়, অপহৃত সপ্তম শ্রেণির ছাত্রী স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করতো ওসমান নামে এক যুবক। ওই ছাত্রীর বাবা প্রবাসী হওয়ায় বিষয়টি তার মা স্থানীয় লোকজনকে জানালে স্থানীয়রা ওসমানকে মেয়েটিকে উত্যক্ত করতে নিষেধ করেন। এ ঘটনায় ওসমান ক্ষিপ্ত হয়ে গত ২৫ মার্চ তার দুই সহযোগী কিশোর ও বিষুকে নিয়ে স্কুলছাত্রীকে তার ঘর থেকে অপহরণ করে। এ ঘটনায় ১ এপ্রিল স্কুলছাত্রীর মা বাদী হয়ে ভূজপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। অপহরণের ঘটনায় র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে মনসুরাবাদ এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুইজন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। র‌্যাব জানায়, অপহরণের পর ওই ছাত্রীর সাথে থাকা স্বর্ণালংকার বিক্রি করে দেয় তারা। পরে তাকেও বিক্রি করে দেয়ার পরিকল্পনা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ