Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভায় কর্মবিরতি

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১:৪৬ পিএম

রাষ্ট্রীয় কোষাগার থেকে শত ভাগ বেতন ভাতা ও পেনশনের প্রথা চালু ও জনপ্রতিনিধিদের সম্মানীভাতা প্রদানের দাবিতে গতকাল মঙ্গলবার সোমবার ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা কর্মবিরতি পালন করেছেন। এসময় পৌরসভায় বসবাসরত নাগরিকরা দাপ্তরিক সেবা থেকে বঞ্চিত হয়েছেন। বাংলাদেশ পৌর সার্ভিস অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব প্রাঙ্গনে সকাল ১১টা থেকে অবস্থান কর্মসূচী শুরু হয়।

অবস্থান কর্মসূচীতে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাধারন সম্পাদক সৈয়দ আবু জফর গিফরি সভাপতি ও সহ-সভাপতি মোঃ ইলিয়াস মিয়া এবং রেজাউল কবির ভুইয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন আখাউড়া পৌরসভার সাধারন সম্পাদক লিয়াকত আলী খান, ব্রাহ্মণবাড়িয়া প্যানেল মেয়র ফেরদৌস মিয়া, বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েসনের ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ইউনিটের সভাপতি সুমন দত্ত, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ইউনিটের সাধারন সম্পাদক জাহাঙ্গীর সিকদার, পৌরসভার উপদেষ্টা মোঃ কাউছার আহমেদ, গোলাম কাউসার, পবিত্র ভূষন পাল প্রমুখ। এসময় ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। এ সময় জেলার ৫টি উপজেলার কর্মচারীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মবিরতি

১৩ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ