Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাহাড়ি স্রোতে ভেসে গেলেন নৌবাহিনীর কর্মকর্তা ও কলেজছাত্রী

স্টাফ রিপোর্টার, বান্দরবান : | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

বান্দরবান রুমা উপজেলার পাইন্দু খালে পাহাড়ি স্রোতে ভেসে গিয়ে নৌবাহিনীর নবীন এক কর্মকর্তাসহ দুজন নিখোঁজের খবর পাওয়া গেছে।

গত শনিবার সন্ধ্যায় ঢাকা নৌ বাহিনীর বিএনএস হাজী মহসিনের নবীন ৪ কর্মকর্তাসহ মোট ৬ জন দুর্গম রনিন পাড়ার কাছে তিনাপ সাইথার ঝর্ণা দেখে ফেরার সময় পাহাড়ি খাল পার হতে গিয়ে এ ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন, নৌবাহিনীর কর্মকর্তা সাব লে. মো. সাইফুল্লাহ্ (২৩) ও ঢাকা আর্ট কলেজের ছাত্রী জান্নাত আরা বেগম (১৮)। সকালে খবরটি রনিন পাড়া সেনাবাহিনীর ক্যাম্পে পৌঁছার পর নিখোঁজদের উদ্ধারে নিরাপত্তা বাহিনী ও স্থানীয়রা তল্লাশি শুরু করেন। এখন পর্যন্ত তাদের খোঁজ পাওয়া যায়নি।

বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার দৈনিক ইনকিলাবকে জানিয়েছেন, শনিবার নৌবাহিনীর ঢাকা বিএনএস হাজী মহসিনের নবীন ৪ কর্মকর্তা ও তাদের দুই বন্ধু মিলে রুমা উপজেলার দুর্গম ঝর্ণা তিনাপ সাইথার দেখতে যান। সন্ধ্যায় ফেরার পথে পইন্দু ঝিরি পার হতে গিয়ে নৌবাহিনীর কর্মকর্তা সাব লে. মো. সাইফুল্লাহ্ ও জান্নাত আরা বেগম স্রোতে ভেসে যান। তাদের সাথে ছিলেন নৌবাহিনীর কর্মকর্তা সাব লে. মো. আশিক, লে. মো. মোনায়েম, লে. মো. তৌকির, ও বন্ধু আবু সাইদ। নিখোঁজের পর খবরটি রনিন পাড়া সেনাবাহিনীর ক্যাম্পে পৌঁছালে সকাল থেকে উদ্ধার অভিযান শুরু হয়।

রুমার রনিন পাড়ার স্থানীয়রা জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় ওই এলাকায় প্রচুর বৃষ্টিপাত হয়। এতে পইন্দু খালসহ আশপাশের ঝিরি-ঝর্ণায় স্রোত বেড়ে যায়। এ সময় পাইন্দু খাল পার হয়ে রনিন পাড়ায় আসার পথে দুজন প্রচÐ স্রোতে ভেসে যান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাহাড়ি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ