Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাজেট নিয়ে আজ প্রতিক্রিয়া জানাবে বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৯, ২:১১ পিএম

২০১৯-২০ অর্থবছরের বাজেট ঘোষণা হয়েছে গতকাল বৃহস্পতিবার। বিকেল ৩টায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ‘সমৃদ্ধ আগামীর পথযাত্রায় বাংলাদেশ, সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের’ শিরোনামে এ খসড়া বাজেট পেশ করেন। বাজেট পেশের পর আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানায়নি বিএনপি। দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বাজেটকে ঋণ নির্ভর ও সাধারণ মানুষের ওপর কর চাপানোর বাজেট বলে মন্তব্য করেছেন। 

দলের বিভিন্ন পর্যায়ের নেতারা বিভিন্নভাবে বাজেট নিয়ে কথা বললেও দলটি আনুষ্ঠানিকভাবে শুক্রবার (১৪ জুন) বিকেল ৪টায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয় গুলশানে সংবাদ সম্মেলনের মাধ্যমে বাজেট প্রতিক্রিয়া জানাবে।

দলটির দফতর সূত্র জানায়, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আব্দুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতারা উপস্থিত থেকে বাজেট নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ