Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওমানে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০৪ এএম

ওমানে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরব আমিরাত প্রবাসী এক বাংলাদেশি। তার নাম মোহাম্মদ জাহের আলী (৩৬)। বাবার নাম হাসান আলী। বাড়ি সিলেটের সুনামগঞ্জের নোয়াখালী বাজার গ্রামে।
জানা গেছে, গত মঙ্গলবার আরব আমিরাতের ঈদের নামাজ শেষে মোহাম্মদ জাহের আলী ওমানের পর্যটন এলাকা সালালার উদ্দেশে রওয়ানা হন এবং সালালার জাফার সিটির তাম্রিদ নামক স্থানে স্থানীয় সময় সন্ধ্যায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়লে এ দুর্ঘটনার শিকার হন। এরপর থেকে তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এবং কোন প্রকার খোঁজ-খবর না পাওয়ায় আমিরাত প্রবাসী বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজনসহ সবাই চিন্তিত হয়ে পড়েন। জাহের আলী নিজেই গাড়ি চালাচ্ছিলেন। এদিকে গত শনিবার ওমানের সালালার তাম্রিদ পুলিশ স্টেশন থেকে নিহত জাহের আলীর মোবাইল ফোন থেকে নম্বর সংগ্রহ করে পুলিশ যোগাযোগ করলে পরিবার-পরিজনরা তার মৃত্যুর খবর জানতে পান। নিহত মোহাম্মদ জাহের আলী আবুধাবিতে ১৫ বছর যাবত কর্মরত ছিলেন। স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে তার।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ