Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফরিদপুরে যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ অনুষ্ঠিত

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৯, ১১:৫৫ এএম

যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভীর্যে মধ্যে দিয়ে ফরিদপুরে পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ শন্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শহরের চাঁদমারী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়।
এসময় ঈদের প্রধান জামাতে শরীক হয়ে নামাজ আদায় করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি। নামাজের আগে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহতাব আলী মেথু, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আসলাম, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ।
এসময় রাজনীতিবিদ, সমাজ সেবক ও সরকারী-বেসরকারী পর্যায়ের কর্মকর্তা ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ নামাজ আদায় করেন। এদিকে, ফরিদপুর পুলিশ লাইনস ময়দান, অম্বিকা ময়দান, আলীপুর কবরস্থান জামে মসজিদসহ জেলার সকলস্থানে বিপুল সংখ্যক মুসল্লিদের উপস্থিতি হয়ে শান্তিপূর্ণ ভাবে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। এসব জামাত থেকে দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদুল ফিতর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ