Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছে বিজিবি

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৯, ১১:৩২ এএম

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-ঊল ফিতর উপলক্ষে হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’কে মিষ্টি উপহার দিয়ে ঈদ-ঊল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় সীমান্তের ২৮৫ মেইন পিলারের ১১নং সাব পিলারের চেকপোস্ট গেটের শূন্য রেখায় বিজিবি ও বিএসএফ সদস্যদের মাঝে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় বিএসএফ পতিরাম ব্যাটলিয়নের অধিনায়ক বিএস ন্যাগির হাতে ১০টি মিষ্টি প্যাকেট দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছে ২০-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল রাশেদ মোহাম্মদ আনিছুল হক ।


২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল রাশেদ মোহাম্মদ আনিছুল হক জানান,
সীমান্তের সোহার্দ-সম্প্রতি বজায় রাখতে প্রতি বছর ঈদ-ঊল ফিতর সব ধরনের ধর্মীয় ও জাতীয় উৎসবে গুলোতে আমরা একে-অপরের মধ্যে মিষ্টিসহ বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি। তারই ধারাবাহিকতায় আজকেও মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ-ঊল ফিতর উপলক্ষে বিএসএফকে ১০ প্যাকেট মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানিয়েছি,তাদের পক্ষ থেকেও আমাদের (বিজিবিকে) ১০ প্যাকেট মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানিয়ছে। এসময় উভয় দেশের সীমান্তরর্ক্ষী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদুল ফিতর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ