Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ছাত্রসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীর তেজগাঁওয়ে জাম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে ঢাকা পলিটেনিক্যাল কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম আকাশ বিশ্বাস (২০)। গতকাল দুপুরে পলিটেকনিক্যালের লতিফ ছাত্রাবাসে এ ঘটনাটি ঘটে। নিহত আকাশ রেফ্রিজারেশন অ্যান্ড এয়ার কন্ডিশন (আরএসি) ডিপার্টমেন্টের ফাইনাল ইয়ারের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি ঝিনাইদহে।

সহপাঠী সোহাগ জানান, জাম পাড়তে হলের একটি গাছে উঠেছিল। পরে ডাল ভেঙে নিচে পড়ে গুরুতর আহত হয়। প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় সমরিতা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালবাগ থানা পুলিশ জানায়, আজিমপুর অফিসার্স কোয়াটারের ভেতরের একটি পুকুর থেকে দশ বছর বয়েসী অজ্ঞাতপরিচয় এক ছেলে শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টার দিকে পুকুরে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করা হয়।
লালবাগ থানার এসআই আসিফ মাহমুদ বলেন, বিকেলে অফিসার্স কোয়াটারের ভেতরে একটি পুকুরে শিশুটিকে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে, গতকাল দুপুরে জুরাইন এলাকায় সুমাইয়া (১৬) নামে এক কিশোরী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। মৃতের বড় বোন সেলিনা জানান, দুপুরে জুরাইন কবরস্থান রোডের একটি বাসার নিজ রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস নেয় সুমাইয়া। বিষয়টি টের পেয়ে দরজার ছিটকানি ভেঙ্গে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পারিবারিক বিষয় নিয়ে তাকে বকাঝকা দেয়া হলে সে অভিমানে আত্মহত্যা করেছে বলে পরিবার সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ