Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় নান্দাইলে বিএনপির ইফতার অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১০:০৯ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ূ কামনায় ইফতার ও দোয়া মাহফিল করেছে নান্দাইল বিএনপি। বুধবার ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ও সিংরইল ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন জামতলা বাজারে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে। জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি বিএনপি নেতা গোলাম হায়দার ফয়সাল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির প্রকাশনা সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয়তাবাদী ফোরাম মালয়েশিয়া শাখার সভাপতি, সাবেক ছাত্রনেতা এমডি মামুন বিন আব্দুল মান্নান।

এছাড়া বিএনপি নেতা টিপু সুলতান, আব্দুল আউয়াল ফকির, সাবেক ইউপি সদস্য ছাত্তার, সাহেদ মিয়া, উপজেলা যুবদল নেতা আব্দুল মান্নান ভূইয়া, যুবদল নেতা হাবিবুর রহমান আরজু, সাজ্জাতুল ইসলাম বিদ্যুত, রাসেল ভূইয়া, ছাত্র নেতা খাইরুল ইসলাম ভূইয়া শুভ, আনেয়ার হোসেন সহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ