Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

চিকিৎসার জন্য আর্জেন্টিনায় ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০১৯, ৬:০১ পিএম

চোটগ্রস্থ কাঁধের চিকিৎসা নিতে দেশে ফিরেছেন আর্জেন্টিনার কিংবদন্তী ফুটবল তারকা ডিয়াগো ম্যারাডোনা। এজন্য কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারলেন না ছিয়াশি বিশ্বকাপের মহানায়ক। সেখানে ম্যারাডোনার জীবনি নিয়ে নির্মিত চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে।
৫৮ বছর বয়সী বর্তমানে মেক্সিকান ক্লাব ডোরাডোস দ্য সিনালোয়ার কোচের দায়িত্ব পালন করছেন। সামাজিক মাধ্যমে মঙ্গলবার তিনি লিখেছেন ‘আমি বুয়েন্স আয়ার্সে নিজ গৃহের পথে রয়েছি।’
আজেন্টাইন আইকনকে নিয়ে নির্মাণ করা সিনেমার ব্রিটিশ পরিচালক আসিফ কাপাডিয়া রোববার বলেছিলেন যে ম্যারাডোনার অস্ত্রোপাচার প্রয়োজন। স্থানীয় গণমাধ্যম জানায়, মেক্সিকো ফেরার আগে অন্তত ১০দিন আর্জেন্টিনায় অবস্থান করবেন ম্যারাডোনা। মেক্সিকোয় তার ক্লাবটি চুক্তির মেয়াদ বাড়ানোর জন্য অপেক্ষা করছে।
বার্সেলোনা ও নাপোলির সাবেক ফুটবল তারকা ম্যারাডোনা এর আগে ২০১৭ সালের মার্চে দুবাইয়ে বাঁ কাধে অস্ত্রোপচার করিয়েছিলেন। এ সময় সংযুক্ত আরব আমিরাতের দ্বিতীয় বিভাগের ক্লাব ফুজাইরাহ এসসির কোচের দায়িত্বে ছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ম্যারাডোনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ