Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে ব্যাপক উন্নয়ন হচ্ছে-আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ৫:১৯ পিএম

শেখ হাসিনা বাঙালি জাতিসত্তা সুরক্ষার প্রধান অবলম্বন উল্লেখ করে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, তার শাসনামলে নজিরবিহীন উন্নয়ন হয়েছে। আর্থ-সামাজিক ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হয়েছে এবং সকল উন্নয়নের সূচক বাংলাদেশ পাকিস্তানের চেয়ে এমনকি কোন কোন ক্ষেত্রে ভারতের চেয়েও এগিয়ে রয়েছে।
তিনি শুক্রবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভায় এ কথা বলেন। তিনি বলেন, আওয়ামী লীগের বিশাল অর্জন স্বত্ত্বেও সাধারণ মানুষের মানসিকতার পরিবর্তন হয়নি। তাই উদ্বেগ-উৎকণ্ঠা থেকেই যায়। এই মানসিক পরিবর্তন ঘটাতে সাধারণ মানুষের সঙ্গে নেতাকর্মীদের নিবিড় বন্ধন তৈরী করতে হবে।
এতে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন মহানগর কমিটির সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, নোমান আল মাহমুদ, শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, এড. ইফতেখার সাইমুল চৌধুরী, ডা: ফয়সাল ইকবাল চৌধুরী প্রমুখ।
এদিকে মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন চৌধুরী বলেছেন, শেখ হাসিনা জাতিকে অন্ধকার থেকে আলোর পথে টেনে এনেছেন, তিনি আজ বিশ্বের মডেল। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মরহুম মহিউদ্দিন চৌধুরীর চশমা হিলস্থ বাসভবনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। সাধারণ সম্পাদক হোসনে আরা বেগমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন আনজুমান আরা চৌধুরী আনজী, বিলকিস কলিম উল্লাহ, নিলু নাগ, মালেকা চৌধুরী, খুরশিদা বেগম, হাসিনা আক্তার টুনু, এড. রোকসানা আক্তার, লায়লা আক্তার এটলী, আয়েশা আলম চৌধুরী, শারমীন ফারুক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ জ ম নাছির উদ্দীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ