Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানবকল্যাণে সিটি কর্পোরেশন দায়িত্ব পালন করছে : আ জ ম নাছির উদ্দীন

প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মানবপ্রেম যার মধ্যে নেই তিনি প্রকৃতপক্ষে মানবপ্রেমিক উদার হৃদয়ের মানুষ নন। মানবকল্যাণে সিটি কর্পোরেশন দায়িত্ব পালন করছে। একমাত্র সেবা প্রদান করাই সিটি কর্পোরেশনের দায়িত্ব। গতকাল (রোববার) নগরীর পাহাড়তলী ওয়ার্ডে সংঘটিত অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত ১০৪টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণকালে মেয়র একথা বলেন।
মেয়র সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিল থেকে পরিবার প্রতি ৫শ’ টাকা এবং মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে ৫শ’ টাকা মিলে ১ হাজার টাকা করে ১ লাখ ৪ হাজার টাকার অনুদান প্রদান করেন। এ উপলক্ষে ক্ষতিগ্রস্ত পরিবারদের এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন হিরন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ করা সম্ভব নয়, তবে বিপদে-আপদে মানুষের পাশে মানুষকে দাঁড়াতে হবে। মানুষ মানুষের জন্য। তিনি নাগরিক সেবার অংশ হিসেবেও দুর্গতদের মাঝে উপস্থিত হয়ে সমবেদনা প্রকাশ করছেন।
এ সময় ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সলিমউল্লাহ বাচ্চু, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কায়সার মালিক, সহ-সভাপতি আবুল কাসেম, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন বাবুলসহ স্থানীয় আওয়ামী লীগ, শ্রমিক লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবকল্যাণে সিটি কর্পোরেশন দায়িত্ব পালন করছে : আ জ ম নাছির উদ্দীন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ