Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্যাতন বন্ধে কুরআনের পথে আসতে হবে

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ মে, ২০১৯, ১২:০৪ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশব্যাপী নারী হত্যা ধর্ষণ শিশু ধর্ষণ-নির্যাতন চলছে। এ অবস্থা থেকে মুক্তি পেতে হলে সকলকে কুরআনের শাসনের দিকে ফিরে আসতে হবে। তিনি বলেন, সুদ-ঘুষ, মদ-জুয়াসহ অশ্লীলতা বেহায়াপনা থেকে বাঁচতে রমজান শিক্ষা দেয়। তিনি সকলকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্যে ইসলামের সুমহান আদর্শে ফিরে আসার আহ্বান জানান।
গতকাল বৃহস্পতিবার বাদ জোহর চরমোনাই মাদরাসা ময়দানে অনুষ্ঠিত বিশাল তালিম তারবিয়াতের আলোচনায় তিনি এসব কথা বলেন। আলোচনায় নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মাদরাসার শিক্ষকগণ এবং চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের অংশ নেন।
বাদ জুমা ইসলামী আন্দোলনের বিক্ষোভ
চীনে রোজাদার মুসলমানদের ওপর নিপীড়ন ও মসজিদ ভাঙ্গার প্রতিবাদ ও পীযূষ বন্দোপাধ্যায় কর্তৃক ইসলাম নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে আজ শুক্রবার বাদ জুমআ বায়তুল মোকাররম দক্ষিণ গেটে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। সকলকে যথাসময়ে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ