Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও সেলাই মেশিন বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০১৯, ৪:৩০ পিএম | আপডেট : ৪:৪২ পিএম, ১৫ মে, ২০১৯

দিনাজপুরের ফুলবাড়ীতে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থসহ শিক্ষা উপকরণ,সেলাই মেশিন বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব আতাউর রহমান মিল্টন।
গতকাল বুধবার সকাল ১১টায় উপজেলা সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে প্রাথমিক,মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয়ের ৮৬৪জন শিক্ষার্থীর মাঝে এই উপকরণ বিতরণ করা হয়।
উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আখতারুজ্জামানের সঞ্চালনায় আলোচনা সভায়,প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু চৌধুরী রায়,উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ,উপজেলা প্রকৌশলী শহিদুজ্জামান প্রমুখ।
আলোচনা শেষে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ২৪৫ জনকে ২০০টাকা,৩৬৬জন মাধ্যমিক শিক্ষার্থীকে ৫০০টাকা, ৪৫জন একাদশ-দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীকে ৮০০টাকা এবং বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ৮৮জন শিক্ষার্থীকে নগদ অর্থ ১৫০০টাকা,মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক ১০০জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং ২০জন প্রশিক্ষণ প্রাপ্ত মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলবাড়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ