Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীয়াকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই -মহানগর জাসদের সভাপতি

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলে কাজ করতে চান মহানগর জাসদের (ইনু) সভাপতি ও ময়মনসিংহ পৌরসভার কয়েকবারের নির্বাচিত কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু। শনিবার সন্ধ্যায় নগরীর নাসিরাবাদ উচ্চ বিদ্যালয় চত্বরে ময়মনসিংহস্থ ফুলবাড়ীয়া সমিতির উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় ফুলবাড়ীয়াবাসীর উদ্দেশে সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি ফুলবাড়ীয়া উপজেলার একজন সন্তান হিসেবে ১৪ দলের পক্ষ থেকে নির্বাচনে অংশ নিতে চাই, যদি আমাকে মনোনয়ন দেয়া হয়। তিনি আরো বলেন, এখনো ফুলবাড়ীয়া এক অবহেলিত উপজেলার নাম। এ উপজেলার অনেক ইউনিয়ন এবং গ্রামের রাস্তাঘাটের অবস্থা এখনো খুব খারাপ। যদি ১৪ দলের পক্ষে আমাকে মনোনয়ন দেয়া হয় এবং আপনারা পাশে থেকে আমাকে নির্বাচিত করেন তাহলে এ উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করছি।
এ সময় প্রিন্সিপাল আব্দুল হাকিমের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় ফুলবাড়ীয়া সমিতির পক্ষ থেকে সৈয়দ মিন্টুকে সম্মানীত সদস্য পদ দেয়া হয়। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সভাপতি প্রকৌশলী আ: জব্বার, সাধারণ সম্পাদক অ্যাড. আতাহারুল ইসলাম সবুজ, সাবেক সভাপতি আ: লতিফ, জাসদের ফুলবাড়ীয়া উপজেলার সাবেক সভাপতি ও প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক আলহাজ মো: শামসুল আলম খান, জাসদের ফুলবাড়ীয়া উপজেলার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টার প্রমুখ।
সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাড. সাদিক হোসেন, সহ-সভাপতি রতন সরকার, যুগ্ম সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. শিব্বির আহম্মেদ লিটন প্রমুখ।
ময়মনসিংহে ফুলবাড়ীয়া সমিতি আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ