Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে উপজাতি যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১২:৫৪ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে রথিন হেমরম ডুগরু (৩৮) নামে এক উপজাতি যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার থানা পরিদর্শক (ওসি তদন্ত) মো.শফিকুল ইসলাম।
রথিন হেমরম উপজেলার কাজিহাল ইউনিয়নের পুখুরী মন্ডপপাড়া গ্রামের মৃত সোম হেমরোম এর ছোট ছেলে।
সোমবার (২২আগষ্ট)রাত ৯টার সময় উপজেলার কাজিহাল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের শ্মশাণে সড়েয়া গাছের ডালে ঝুলন্ত অবস্থায় ওই আদিবাসী যুবকের লাশ উদ্ধার করা হয়।
থানা পুলিশ সুত্রে জানাগেছে, রোববার বিকেলে উপজেলার কাজিহাল ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের শ্মশানে নির্জন স্থানে একটি সড়েয়া গাছের ডালে রথিন হেমরমকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে বিষয়টি জানাজানি হলে,থানা খবর পেয়ে পুলিশ রাত ৯টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ফুলবাড়ী থানার থানা পরিদর্শক (ওসি তদন্ত) মো.শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের বড়ভাই বদ্ধিনাথ হেমরম বাদী হয়ে রোববার রাতেই একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছেন। যার মামলা (নং২০)। সুরতহালে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে এটি আত্বহত্যা হতে
পারে। তিনি আরও বলেন, সোমবার সকালে ময়না তদন্তের জন্য লাশ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাল মর্গে প্রেরন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলবাড়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ