Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আহত নির্মাণ শ্রমিকের মৃত্যু

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৩:৪৪ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ১১ হাজার ভোল্টের নিচে বাড়ীর ছাঁদ ঢালাই করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হওয়া নির্মাণ শ্রমিক রাজুর মৃত্যু হয়েছে। গত চারদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত শুক্রবার সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়।
নির্মাণ শ্রমিক রাজু (২০) বিরামপুর উপজেলার দক্ষিণ সাহাজাবাজপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে।
নির্মাণ শ্রমিক রাজু গত ১২ মার্চ মঙ্গলবার ফুলবাড়ী পৌর শহরের উত্তর সুজাপুর গ্রামে ১১ হাজার ভোল্ট বিদ্যুতের তারের নিচে নির্মিত,ব্যাংক কর্মচারী সঞ্জয় দাসের বাড়ীর ছাঁদ ঢালাইয়ের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুত্বর আহত হয়।রাজুর পরিবারের সদস্যরা বলেন, রাজু বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আহত হলে,সেখান থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ রাজুকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকগণ রাজুকে ওই রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায গত শুক্রবার সন্ধ্যা ৭টায় তার মৃত্যু হয়।
নিহত শ্রমিক রাজুর মামা আব্দুল খালেক বলেন, রাজু গুরুতর আহত হওয়ায় স্থানীয় জনতার মাধ্যমে বাড়ীর মালিক সঞ্জয় দাসকে পুলিশ আটক করে, পরে রাজুর চিকিৎসার অঙ্গিকার করে বাড়ীর মালিক সঞ্জয় দাস থানা থেকে বের হয়। তিনি বলেন এখনতো রাজুর মৃত্যু হয়েছে রাজুর পরিবার এই ঘটনার সুষ্ঠু বিচার চান।
এই বিষয়ে ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, রাজুর পরিবারের সদস্যরা মামলা দিলেই দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলবাড়ী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ