Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ইমন

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ মে, ২০১৯, ১২:০১ এএম

 সাধারণ জনগণের নিরাপত্তা নিশ্চিত করা একজন অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে আমি চেষ্টা করছি। জনগণের যাতে ভোগান্তি পোহাতে না হয় সেই চেষ্টা সব সময় করে থাকি। সহকর্মীদের সবসময় বলি সাধারণ জনগণ যেন কখনও পুলিশের সহযোগীতা থেকে বঞ্চিত না হয়। আইনশৃঙ্খলা বজায় রেখে শান্তি ফিরিয়ে আনার দায়িত্ব পুলিশের। এভাবেই নানা কথা বললেন কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম।
তিনি বলেন, সৎ জীবনযাপনের চেষ্টা করছি। এ জন্য হারামকে একদম না করেছি। হালালের ওপরই নির্ভরশীল। এতে কোনো কষ্ট নেই। সৎ থাকার চেষ্টা করলেই হলো। একবার যখন সৎ হিসেবে পরিচিতি মেলে, তখন সততাই প্রতিনিয়ত তাকে টেনে তোলে।
কুমিল্লা জেলা থেকে সদ্য বিদায়ী দাউদকান্দি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিদুল ইসলাম বলেন, পুলিশ বিভাগে ওনার মতো একজন সৎ নিষ্ঠাবান কর্মকর্তা পাওয়াটা ভাগ্যের ব্যাপার। মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় এবারো তিনি চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে পুরস্কৃত হলেন। এ নিয়ে টানা ১৭ বার সেরা সার্কেল অফিসারের পুরস্কার গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ