Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পিতার খুনীকে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৪ এএম

পিতার খুনীকে কুপিয়ে হত্যার পর দায় স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন এক যুবক। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের দ্বীপ উপজেলা স›দ্বীপে। গতকাল (বৃহস্পতিবার) জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ খুনের দায় স্বীকার করে জবানবন্দী দেন মোঃ হাসান (২২)। গত বুধবার রাতে স›দ্বীপ পৌরসভার ৩ নং ওয়ার্ডের ব্রাহ্মণ সাঁকোর পাশে পূর্ব মাথা বাজারে মোঃ এমদাদকে (২৮) কুপিয়ে হত্যা করে হাসান। ঘটনার পরপর স্থানীয়দের সহযোগিতায় তাকে গ্রেফতার করে পুলিশ। সে স›দ্বীপ পৌরসভার কুছিয়ামোড়া ৬ নং ওয়ার্ডের মৃত জাকের ইসলাম ভূট্টোর ছেলে।
থানার ওসি মো. শাহজাহান দৈনিক ইনকিলাবকে জানান, ২০১৭ সালে এমদাদের হাতে খুন হন হাসানের পিতা জাকের ইসলাম ভূট্টো। ভূট্টো হত্যা মামলায় গ্রেফতার হওয়ার পর স¤প্রতি জামিনে মুক্তি পেয়ে কারাগার থেকে বেরিয়ে আসে এমদাদ। পিতা হত্যার প্রতিশোধ নিতে এমদাদকে কুপিয়ে হত্যা করার কথা স্বীকার করেছে হাসান। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়ার পর তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ