Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে বাসা থেকে যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ২:৩৪ পিএম

নগরীর হালিশহরের একটি বাসা থেকে ধ্রু মজুমদার (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বাথরুমের দেওয়ালে হেলান দিয়ে বসা ওই লাশটি দেখে প্রতিবেশিরা পুলিশ খবর দেয়। পুলিশ রামপুর নয়াবাজার এলাকার জোবাইদা ভিলার পঞ্চম তলার একটি কক্ষ থেকে বুধবার রাতে লাশটি উদ্ধার করে। ধ্রুবর বাড়ি সন্দ্বীপ উপজেলার সাতঘরিয়ায়। পেশায় বৈদ্যুতিক মিস্ত্রি ধ্রুব জোবাইদা ভিলার পঞ্চম তলায় থাকতেন বলে পুলিশ জানায়।
প্রতিবেশীরা জানায় বলেন, ওই ভবনে বেশকিছু ব্যাচেলর ভাড়াটিয়া থাকেন। সেখানে ৮ নম্বর রুম ধ্রুব তার এক ভাগ্নেকে নিয়ে থাকতেন। কিছুদিন ধরে তিনি একাই বাসাটিতে ছিলেন। বুধবার সন্ধ্যায় পাশের কক্ষের এক যুবক ধ্রুবকে ইফতার খাওয়ার জন্য ডাকতে যায়। ওই সময় বাসার দরজা খোলা দেখে সে ভেতরে ঢুকে। তাকে কক্ষে না দেখে ওই যুবক বাথরুমে গিয়ে তাকে দেয়ালের সাথে হেলান দিয়ে বসা দেখতে পায়।
হালিশহর থানার এসআই আব্দুস সোবাহান বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার বিকালের মধ্যে ধ্রুবর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে তার মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ