Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লাইফ সাপোর্টে এটিএম শামসুজ্জামান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৯, ৯:৩৭ পিএম

বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। মঙ্গলবার দুপুরে লাইফ সাপোর্টে নেওয়া হয় ৮৮ বছর বয়সী বরেণ্য এ অভিনেতাকে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে ৮৮ বছর বয়সী এ অভিনেতাকে লাইফ সাপোর্টে নেওয়া হয় বলে নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক রওনক হাসান।।

রওনক হাসান জানান, রাজধানীর আজগর আলী হাসপাতালেই তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এর আগে গত শুক্রবার (২৬ এপ্রিল) দিবাগত রাতে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরে ২৭ এপ্রিল (শনিবার) তার শরীরে অস্ত্রোপচার হয়। সেসময় তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়।

গুণী এ ব্যক্তিত্ব কৌতুক অভিনেতা হিসেবে ১৯৬৫ সালের দিকে চলচ্চিত্র জীবন শুরু করেন। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন তিনি। জলছবি চলচ্চিত্রের জন্য তিনি প্রথম কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন। এ পর্যন্ত শতাধিক চিত্রনাট্য ও কাহিনী লিখেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এটিএম শামসুজ্জামান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ